তিক্ততায় ভরা, মুদাসসর আজিজের সঙ্গে প্রেম ভাঙল হুমা কুরেশির! |Huma Qureshi And Mudassar Aziz Are Bitter About Their Breakup In Hearts, see the detailsAnd Mudassar Aziz Are Bitter About Their Breakup, see the details

Advertisement

Huma Qureshi, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের পরিচালক, চিত্রনাট্য়কার মুদাসসর আজিজের সঙ্গে টানা তিন বছরের সম্পর্ক। তবে  এবার সেই সম্পর্ক থেকে বের হয়ে এসে বিচ্ছেদের পথেই হাঁটলেন অভিনেত্রী হুমা কুরেশি। হুমা-মুদাসসরের বিচ্ছেদের খবর ছড়াতে বেশি সময় লাগে নি। জানা যাচ্ছে, তিক্ত অভিজ্ঞতা নিয়েই আলাদা হয়েছেন তাঁরা। দুজনের সম্পর্ক এতটাই তিক্ততায় ভরে গিয়েছিল যে সম্পর্ক বাঁচিয়ে রাখার কোনও পরিস্থিতিই আর ছিল না। অগত্যা বিচ্ছেদই শ্রেয় বলে মনে করেছেন তাঁরা।

হুমা-মুদাসসরের ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘হ্যাঁ, ওদের সম্পর্ক খারাপ অভিজ্ঞতা নিয়েই ভেঙেছে। দুজনের হৃদয়ই আজ ভারাক্রান্ত। তবে ওরাঁ দুজনেই প্রাপ্ত বয়স্ক, ওরা জানেন যে জীবনে এমনটা ঘটতেই পারে।’ ২০১৯-এ তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। এর আগে মুদাসসর আজিজের জন্মদিনে হুমা শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, ‘নানা মুডে মুদাসসর। আমি তোমার জন্য গর্বিত। তুমি যাই করো না কেন আমার ভালো লাগে। তোমার জন্য অন্তর থেকে প্রার্থনা করি, তোমার সব স্বপ্ন সফল হোক।’। বহুবার একে অপরের সঙ্গে ছবি শেয়ার করেছেন তাঁরা। সম্পর্ক নিয়ে লুকোছাপা করতে দেখা যায়নি এই জুটিকে। তবে সেই সম্পর্কই কীভাবে, ঠিক কী কারণে ভেঙে গেল তা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন-সঙ্গী বিশেষ কেউ, দেশে এসে বাড়ির বদলে কোথায় গিয়ে উঠলেন প্রিয়াঙ্কা চোপড়া?

এর আগেও মুদাসসর আজিজ খবরের শিরোনামে উঠে এসেছিলেন ব্যক্তিগত জীবনের জন্যই। প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। একসময় প্রাক্তন মিস ইউনির্ভাস সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। যদিও সে সম্পর্কও টেকেনি। গত তিন বছর হল হুমার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন আজিজ। তাঁদের দুজনের মিলিতভাবে একটি প্রযোজনা সংস্থাও রয়েছে বলে জানা যায়। হুমা ও সোনাক্ষী অভিনীত ডাবল এক্সেল ছবির চিত্রনাট্য মুদাসসরেরই লেখা। একটি সূত্রের দাবি, সম্পর্ক ভাঙলেও একে অপরের সঙ্গে বন্ধুত্ব বজায় রাখবেন হুমা ও মুুদাসসর। একসঙ্গে ছবির প্রযোজনাও করবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।