Supporting CAA BJP MP Locket Chatterjee describes issues of Panchayat election to face TMC

Advertisement

পঞ্চায়েত ভোটে সবাইকে নিয়ে লড়াই
Advertisement

পঞ্চায়েত ভোটে সবাইকে নিয়ে লড়াই

পঞ্চায়েত ভোটের জন্য বিজেপির তরফে রাঢ় বঙ্গ জোনের দায়িত্ব দেওয়া হয়েছে লকেট চট্টোপাধ্যায়কে। এদিন হুগলির সাংসদ দলের একাধিক কর্মসূচিতে গিয়েছিলেন বাঁকুড়ায়। সেখানে তিনি বলেন, সবাইকে নিয়ে লড়াই করাই উদ্দেশ্য। তিনি বলেন, রাঢ় বঙ্গে বিজেপি শক্তিশালী। গত পঞ্চায়েত নির্বাচনে লাঠি হাতে উন্নয়নধারীদের বেশিরভাগই এখন জেলে বলেও কটাক্ষ করেন তিনি। লকেট চট্টোপাধ্যায় বলেন, মানুষের ভয় কমে গিয়েছে। ফলে তাঁরা লড়াইয়ে সামিল হতে পারবেন। দুর্নীতির বিরুদ্ধে মানুষ যে আওয়াজ তুলেছিল, তার প্রতিদান পঞ্চায়েত নির্বাচনে দিতে চান বলে জানিয়েছেন হুগলির সাংসদ।

 যাঁকেই দায়িত্ব দেওয়া হোক, ভাল ফল হবে বিজেপির

যাঁকেই দায়িত্ব দেওয়া হোক, ভাল ফল হবে বিজেপির

শুভেন্দু অধিকারীর গড়ে তৃণমূলের তরফে কুণাল ঘোষকে দায়িত্ব দেওয়া নিয়ে প্রশ্ন করা হলে লকেট চট্টোপাধ্যায় বলেন, বিধানসভায় হেরেছিল তৃণমূল। পঞ্চায়েত নির্বাচনেও শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিজেপি সেখানে খুব ভাল ফল করবে। তিনি বলেন, পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে তৃণমূল এখন থেকেই ভয় দেখাতে শুরু করেছে। তিনি বলেন, কয়লা চুরি, গরু চুরি, পাথ খাদান, নিয়োগ দুর্নীতিকে সামনে রেখেই বিজেপি পঞ্চায়েত নির্বাচনে নামতে চলেছে। এদিন থেকে ফের শুরু হওয়া দুয়ারে সরকার প্রসঙ্গে কটাক্ষ করে তিনি বলেন, দুয়ারে চোর-ডাকাত-ক্রিমিনাল। দুয়ারে সরকারকে তিনি দুয়ারে কোরাপশন এবং ফ্ল্যাটে কোটি কোটি টাকা লুকিয়ে রাখা বলেও কটাক্ষ করেন।

তৃণমূল গোষ্ঠীদ্বন্দ্বে জর্জরিত

তৃণমূল গোষ্ঠীদ্বন্দ্বে জর্জরিত

দুই তৃণমূল কাউন্সিলরের মধ্যে গণ্ডগোল প্রসঙ্গে লকেট চট্টোপাধ্যায় বলেন, তৃণমূলের ধান্দাবাজি-গোষ্ঠীদ্বন্দ্ব এমন একটা জায়গায় পৌঁছেছে যে ওদের মধ্যেই প্রতিদ্বন্দ্বিতা শুরু হয়েছে, কে কত টাকা খাবে, কে কত ক্ষমতা দেখাবে। এব্যাপারে তিনি বীরভূমের বগটুই কাণ্ড আর পানিহাটিতে তৃণমূল কাউন্সিলরের হত্যার প্রসঙ্গ তোলেন। রাজ্যে দিকে দিকে সবকটি বোমা বিস্ফোরণের তদন্তের দায়িত্ব এনআইএ-র হাতে তুলে দেওয়ার দাবিও তিনি করেছেন।

প্রসঙ্গ সিএএ

প্রসঙ্গ সিএএ

গুজরাতে পাকিস্তান থেকে আসা হিন্দুদের ১৯৫৫-র নাগরিকত্ব আইন অনুযায়ী নাগরিকত্ব দেওয়ার কথা বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রক। এব্যাপারে লকেট চট্টোপাধ্যায় বলেন, এব্যাপারে কথা দিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদী। তিনি আরও বলেন, এব্যাপারে গুজরাত থেকে বিজয় রথ শুরু হয়েছে। আগামী দিনে পশ্চিমবঙ্গেও নাগরিকত্ব আইন লাগু হবে। এব্যাপারে বিরোধীদের প্রচার থেকে তিনি সতর্ক থাকার কথা বলেছেন।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।