Shah Rukh Khan Birthday: ফ্যানেদের জন্য সারপ্রাইজ! এবছর জন্মদিনেই বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান

Advertisement

Shah Rukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার ২ নভেম্বর ৫৭-য় পা দেবেন সুপারস্টার শাহরুখ খান। শাহরুখের জন্মদিন নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শুরু ফ্যানেদের উচ্ছ্বাস। তবে বেশ অনেকদিন ধরেই বড়পর্দায় দেখা যায়নি কিং খানকে। তাঁর শেষ ছবি মুক্তি পেয়েছিল ২০১৮ সালের ডিসেম্বরে। ইতিমধ্যেই তিনটি ছবির শ্যুটিং করেছেন তিনি, কিন্তু একটিও মুক্তি পাচ্ছে না ২০২২ সালে। তিনটেই মুক্তি পাবে আগামী বছর। তবে এরই মাঝে সুখবর। বুধবার জন্মদিনে একদিনের জন্য হলেও বড়পর্দায় ফিরছেন তিনি। জন্মদিনে বড়পর্দায় এই ছবিই হতে চলেছে এসআরকিয়ানদের জন্য সারপ্রাইজ। বুধবার কিংখানের জন্মদিনে দেশের নানা শহরে বেশ কয়েকটি মাল্টিপ্লেক্সে প্রদর্শিত হতে চলেছে শাহরুখের কেরিয়ারের উজ্জ্বলতম ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’।

আরও পড়ুন- Aishwarya Rai Bachchan Net Worth: কয়েকশো কোটির সম্পত্তি! ভারতের সবচেয়ে ধনী অভিনেত্রী ঐশ্বর্য?

টেলিভিশন থেকে নিজের কেরিয়ার শুরু করেছিলেন শাহরুখ। তবে টেলিভিশন নয়, তাঁর লক্ষ্য ছিল বড়পর্দা। ‘দিওয়ানা’ ছবিতে সেকেন্ড লিড হিসাবে সিনেমার যাত্রা শুরু করেন তিনি। কিন্তু প্রথম ছবিতেই দর্শকের ভালোবাসা পান অভিনেতা। সেখান থেকে পর পর বেশ কয়েকটি ছবিতে চকোলেট হিরো হিসাবে দেখা যায় তাঁকে। তবে পছন্দের সাফল্য না পাওয়ার ছক ভাঙেন তিনি। হয়ে ওঠেন এমন এক হিরো, যিনি ভিলেন হলেও দর্শক তাঁর জন্য চোখের জল ফেলে। তবে তাঁর কেরিয়ারের গ্রাফ বদলে দেয় একটি ছবি, সেটি হল আদিত্য চোপড়ার ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। এই রোমান্টিক ছবির হাত ধরেই তিনি হয়ে উঠলেন কিং অফ রোমান্স। ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবি শুধুমাত্র সেই বছরেরই ব্লকবাস্টার, মুম্বইয়ের মারাঠা মন্দিরে টানা চলছে এই ছবির শো। ১ নভেম্বর অবধি সেই শো দেখতে হাজির হয়েছেন শাহরুখের ফ্যানেরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো।

আরও পড়ুন- Salman Khan: সলমানের নিরাপত্তা নিয়ে বড় সিদ্ধান্ত মহারাষ্ট্র সরকারের…

তবে শুধু আর মারাঠা মন্দির নয়, বুধবার শাহরুখের জন্মদিনে বড়পর্দায় ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ দেখা যাবে আইনক্স. পিভিআর ও সিনেপলিসের বেশ কয়েকটি সিনেমা হলে। শুধুমাত্র মুম্বই নয়, সারা ভারতেই দেখানো হবে এই ছবি। কলকাতায় সিনেপলিস অ্যাক্রোপলিস, আইনক্স সিটি সেন্টার, আইনক্স কোয়েস্ট মল, পিভিআর অবনী, পিভিআর ডায়মন্ড প্লাজা, পিভিআর মানি স্কোয়ার মলে মোট ১৩ টি শোয়ে প্রদর্শিত হতে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। ইতিমধ্যেই হাউজফুল বেশ কয়েকটি শো।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।