Kangna Ranawat | অসম মেঘালয় সীমান্তে আচমকা বলিউড ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত! নেপথ্যে আসল কারণ কী? শুরু ‘এমার্জেন্সি’ তোরজোড়! – News18 Bangla

Advertisement

#মুম্বই: বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত বর্তমানে অসমের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন। যদিও এর পিছনে রয়েছে বড়ো একটা কারণ। আগামী ছবি ‘এমার্জেন্সি’-এর প্রি-প্রডাকশনের জন্য়ই আসামে গিয়েছেন।

সম্প্রতি অভিনেত্রী অসমের চান্দুবি হ্রদ পরিদর্শন করেছেন। রিপোর্ট অনুসারে কঙ্গনা রানাউত কাজিরাঙ্গায় এক রাত কাটাবেন। কঙ্গনা তাঁর আসন্ন ছবি ‘এমার্জেন্সি’-এর শুটিং শুরু করেছেন সেখানে।

গত মাসে কঙ্গনা ‘এমার্জেন্সি’-এর জন্য় দিল্লিতে শুটিং শেষ করলেন। অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন তা। সেখানে তাঁর এক টিম মেম্বার শেষের কথা বলেন।

Advertisement

কঙ্গনার প্রথম একক পরিচালনা করা প্রজেক্ট হল ‘এমার্জেন্সি’, ইন্দিরা গান্ধির জীবন নিয়ে তৈরি হচ্ছে সিনেমাটি। সিনেমায় অভিনয়ে রয়েছেন, অনুপম খের, মহিমা চৌধুরী,  ভিশুক নাইয়ার এবং শ্রেয়াস তলপাড়ে।

প্রসঙ্গত, ভারতীয় গণতন্ত্রের অন্ধকারতম সময় হিসাবে পরিচিত এমার্জেন্সি পিরিয়ড। এই যুগটিকে কীভাবে উপস্থাপনা করবেন তা নিয়ে ইতিমধ্যেই সবাই উৎসুক। তবে কঙ্গনার খুব কষ্ট হয়েছে ছবিটি গান্ধির জীবনী নয় বলে।

আরও পড়ুন : বিষ্ণোই গ্যাংয়ের হুমকি! বলিউডের ‘দাবাং’ সলমন পেলেন ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা

আরও পড়ুন : শাহরুখের জন্মদিনে নয়া ধামাকা! রুপোলি পর্দায় ফের দেখা যাবে DDLJ

 

এর আগে কঙ্গনা ১৯৭৫ সালের একটি সংবাদপত্রের ক্লিপিং শেয়ার করেছিলেন এবং লিখেছিলেন, “এগুলি বিশ্বের সাম্প্রতিক ইতিহাসে সবচেয়ে নাটকীয় ঘটনা ছিল। দেখুন! যে জরুরি অবস্থা ঘোষণা করা হয়েছিল এবং এর পরিণতি কী হয়েছিল… এর কেন্দ্রে ছিলেন বিশ্বের সবচেয়ে ক্ষমতাশালী মহিলা৷ এটির বায়োগ্রাফি একটি মহাকাব্যিক চলচ্চিত্রের যোগ্য৷ তাই আগামী বছর থিয়েটারে দেখা হবে #Emergency এর সঙ্গে”।

Published by:Aryama Das

First published:

Tags: Assam, Bolllywood, Emergency, Kangna Ranaut

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।