J&K Encounter: গুলির লড়াইয়ে উত্তপ্ত অনন্তনাগ-অবন্তীপোরা, নিহত এক বিদেশি-সহ ৪ জঙ্গি

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার জঙ্গিদের সঙ্গে যৌথ বাহিনীর গুলির লড়াইয়ে উত্তপ্ত হয়ে উঠল পুলওয়ামা জেলার অবন্তীপোরা। ওই সংঘর্ষে নিহত হয়েছে ৩ জঙ্গি। এদের মধ্যে একজন বিদেশি নাগরিক। এমনটাই জানা যাচ্ছে জম্মু ও কাশ্মীর পুলিস সূত্রে। গোপন সূত্রে খবর পেয়ে অবন্তপোরায় জঙ্গিদের ওই ডেরা ঘিরে ফেলে যৌথ বাহিনী। নিরাপত্তা বাহিনীর উপস্থিতি টের পেয়েই গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পাল্টা গুলিতেই মৃত্যু হয় ওই ৩ জনের। পাশাপাশি অনন্তনাগেও অন্য একটি এনকাউন্টারে নিহত হয়েছে আরও এক জঙ্গির।

আরও পড়ুন-পঞ্চায়েত ভোটের আগে বাড়িতে বোমা! বীরভূমে বিস্ফোরণে আহত মহিলা

কাশ্মীরের এডিজি সূত্রে খবর, নিহত ৩ জঙ্গির মধ্যে একজন লস্কর জঙ্গি, নাম মুক্তিয়ার বাট। অন্যজন বিদেশি। তৃতীয়জনও এলাকারই বাসিন্দা। এক সিআরপিএফ জওয়ান ও ২ আরপিএফ জওয়ানকে খুনের ঘটনায় জড়িত ছিল মুক্তিয়ার।

কাশ্মীরের এডিজি বিজয় কুমার সংবাদমাধ্যমে বলেন, লস্কর কমান্ডার মুক্তিয়ার-সহ তিন জঙ্গি স্পেশাল ফোর্সের ক্যাম্পে ফিঁদাইন হামলার ছক কষেছিল। ওই তিন জনের কাছ থেকে একটি একে ৪৭  রাইফেল, একটি একে ৫৬ রাইফেল ও একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। 

এদিকে, অনন্তনাগের ব্রিজেবেহরা এলাকাতেও চলেছে একটি এনকাউন্টার। সেখানে ইতিমধ্যেই ১ জঙ্গির মৃত্যু হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।