বীরভূমে ফের মজুত বোমায় বিস্ফোরণ, পলাতক বাড়ির মালিক ইজরায়েল শেখ

Advertisement

বীরভূমে ফের বাড়িতে মজুত বোমা বিস্ফোরণ। বাবার বাড়িতে এসে বিস্ফোরণে গুরুতর আহত হলেন মেয়ে। ঘটনা পাইকর থানা এলাকার পঞ্চহার গ্রামের। এই ঘটনায় প্রশ্ন উঠছে, বগটুইকাণ্ডের পর বোমা ও অগ্নেয়াস্ত্র উদ্ধারে জেলা জুড়ে পুলিশি তৎপরতা কি আই ওয়াশ?

মঙ্গলবার বেলা ১২টা নাগাদ পাইকর থানা এলাকার পঞ্চহার গ্রাম বিকট শব্দে কেঁপে ওঠে। গ্রামবাসীরা বেরিয়ে দেখেন বিস্ফোরণ হয়েছে ইজরায়েল শেখ নামে এক ব্যক্তির বাড়িতে। ঘরের মধ্যে ফেটেছে মজুত বোমা। এমনকী চারিদিকে তখন ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তাজা বোমা। তার ভিতর থেকেই ইজরায়েল শেখের আহত মেয়েকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন গ্রামবাসীরা। সোমবারই বাবার বাড়িতে এসেছিলেন তিনি। আহত যুবতীকে রামপুরহাট মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

গার্লফ্রেন্ডকে ‘গার্লফ্রেন্ড’ বললে তাঁকে অপমান করা হয় না কি? দেবকে পালটা হিরণের

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ইজরায়েল শেখের বাড়ি থেকে উদ্ধার করে ৫টি তাজা বোমা। এদিন বিকেলে সেখানে গিয়ে দেখা যায়, বিস্ফোরণের তীব্রতায় দেওয়ালে ধরেছে ফাটল। ঘটনার পর থেকে পলাতক ইজরায়েল শেখ। গ্রামবাসীদের দাবি, বাড়িতে মজুত বোমাতেই হয়েছে বিস্ফোরণ।

চলতি বছর রামপুরহাটের বগটুই গণহত্যার পর বীরভূমে গিয়ে পুলিশকে আগ্নেয়াস্ত্র ও বোমা উদ্ধারের নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তার পর কয়েকদিন জেলাজুড়ে ব্যাপক পুলিশি তৎপরতা চলে। কিন্তু এদিনের বিস্ফোরণ বুঝিয়ে দিল বীরভূম রয়েছে বীরভূমেই।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।