পঞ্চায়েত ভোট লুঠ রুখতে বুথে বুথে ঠ্যাঙাড়ে বাহিনী তৈরি রাখুন, নিদান BJP নেতার

Advertisement

পঞ্চায়েত নির্বাচনের আগে বিজয়া সম্মিলনীতে বেলাগাম বিজেপি নেতা। ভোট লুঠ করতে এলে তৃণমূল কর্মীদের হাঁটু ভাঙার নিদান দিলেন বনগাঁ সাংগঠনিক জেলায় বিজেপি সাধারণ সম্পাদক দেবদাস মণ্ডল। এমনকী বুথে বুথে ঠ্যাঙাড়ে বাহিনী তৈরি রাখতে বললেন তিনি। ভোট ঘোষণার আগেই বিজেপি নেতার এহেন মন্তব্যে প্রশ্ন উঠছে, তবে কি এবারও পঞ্চায়েত ভোটে রক্তপাত অবশ্যম্ভাবী?

মঙ্গলবার বিকেলে উত্তর ২৪ পরগনার গাইঘাটায় দলের বিজয়া সম্মিলনীতে যখন দেবদাসবাবু এসব বলছেন তখন মঞ্চে বসে জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। তার সামনেই দেবদাসবাবু বলেন, ‘আগামী পঞ্চায়েত নির্বাচন ২০১৮-র ভোটের মতো হবে না। প্রত্যেকটা বুথে ঠ্যাঙাড়ে বাহিনী তৈরি করে রাখবেন। চার হাত বাঁশ দিয়ে যারা ভোট লুঠ করতে আসবে তাদের হাঁটুর মালাইচাকিটা ভেঙে দেবেন’।

তৃণমূল নেতা-কর্মীদের হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, ‘তৃণমূলের যারা শুনছেন। যে চোরগুলো শুনছেন লুকিয়ে লুকিয়ে তারা আগামী দিনের জন্য তৈরি থাকুন। যাদের কাছ থেকে টাকা নিয়ে সাদা খাতা জমা দিয়ে যাদের চাকরি পাইয়ে দিয়েছেন, এমনকী যারা চাকরি পাননি। আপনারা তৈরি থাকুন। দুয়ারে হবে কচা পেরেক। টাকা ফেরত দেওয়ার জন্য তৈরি থাকুন। যাদের কাছ থেকে আপনারা টাকা নিয়েছেন তারাই আপনার বাড়ি গিয়ে কচা পেরেক দেবে। বুকের কলার ধরে টাকা আদায় করে নেবে। তৈরি থাকুন আপনারা। দলটাই চোরেদের দল’।

এই নিয়ে তৃণমূল সাংসদ শান্তনু সেন বলেন, ‘ভোটে হেরে জনবিচ্ছিন্ন হয়ে গিয়েছে বিজেপি। তাই সন্ত্রাস করে ভেসে থাকতে চাইছে তারা।’

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।