কাটমানি নিয়ে বিতর্কিত মন্তব্য মুর্শিদাবাদের পুলিশ অফিসারের, Murshidabad Police officer coment on Cutmoney

Advertisement

Advertisement

পঞ্চায়েত ভোটের আগেই আরও অস্বস্তি বাড়ালেন মুর্শিদাবাদের বড়ঞা থামনার পুলিশ সুপার। কাটমানি খাওয়া নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন থানার ওসি। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সেই ভিডিও। মুর্শিদাবাদের বড়ঞায় কালী পুজোর অনুষ্ঠানে দাঁড়িয়ে প্রকাশ্য কাটমানি খাওয়া নিয়ে প্রকাশ্য মুখ খুলেছেন তিনি। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার বড়ঞাতে ।

বড়ঞা থানার ওসি সন্দীপ সেন প্রকাশ্যে বক্তৃতা দেওয়ার সময় এমনই দাবি করে বিতর্কে জড়ালেন মুর্শিদাবাদের বড়ঞা থানার ওসি সন্দীপ সেন। তাঁর এই বক্তব্যের ভিডিও ভাইরাল হতেই শোরগোল পড়ে গেছে জেলা জুড়ে। ভাইরাল ভিডিওতে বড়ঞা থানার বর্তমান ওসি সন্দীপ সেনকে বলতে শোনা যাচ্ছে-বড়ঞা থানা এলাকার শাওরা গ্রাম পঞ্চায়েত এলাকায় স্থানীয় কন্ট্রাক্টর রাস্তা তৈরি করার জন্য ৪০ শতাংশ কম দর দিয়ে টেন্ডার পেয়েছিলেন।

সেই কন্ট্রাক্টর নিজে ২০ পার্সেন্ট খাচ্ছে। বিডিও অফিসে ৪ পারসেন্ট দিয়েছে ।আগের ওসিকে ৫ পার্সেন্ট দিয়েছে ।আর খেঁকশিয়ালের বাচ্চাদেরকে আরও প্রায় ৫ শতাংশ টাকা দিতে হয়েছে। তবে সেনবাবু তাঁর বক্তৃতায় প্রাক্তন ওসির নাম করেননি। ওই ভিডিওতে বড়ঞার ওসিকে দাবি করতে শোনা যাচ্ছে তিনি থানার দায়িত্ব নেওয়ার পর এই কাটমানি খাওয়া বন্ধ করে দিয়েছেন এবং বর্তমান বিধায়কের সাথে কথা বলে ঠিক করে দিয়েছেন প্রত্যেক অঞ্চলের কন্ট্রাক্টর সেই অঞ্চলেই কাজ করবে। তবে এখন থেকে তিনি গ্রামবাসীদের কাজ বুঝে নিতে বলেন।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।